জেএসএস’র ২নেতাকে হত্যার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ

fec-image

জেএসএস-এমএন লারমা পক্ষের কেন্দ্রীয় যুব সমিতির সাধারণ সম্পাদক শত সিদ্ধি চাকমা
এবং বাঘাইছড়ি উপজেলা যুব সমিতির সাধারণ সম্পাদক এনো চাকমা সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ার ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির দীঘিনালা থানা কমিটি।

সোমবার(১২ আগস্ট) বিক্ষোভ মিছিলটি দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ চত্বর প্রদক্ষিণ করে লারমা স্কয়ারে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জ্ঞান চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, দীঘিনালা থানা জেএসএস এর সাংগঠনিক সম্পাদক এবং ২নং বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, দীঘিনালা থানা জেএসএস এর সদস্য সমীর চাকমা এবং উপজেলা পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি সনেন্টু চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তারা কেন্দ্রীয় যুব সমিতির সাধারণ সম্পাদক শত সিদ্ধি চাকমা এবং বাঘাইছড়ি উপজেলা যুব সমিতির সাধারণ সম্পাদক এনো চাকমা সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ার ঘটনায় সন্তু লারমার লেলিয়ে দেয়া সশস্ত্র সন্ত্রাসীদের দায়ী করা হয়।

এসময় ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

উল্লেখ্য,  রোববার দিবাগত রাতে জেএসএস-এমএন লারমা পক্ষের কেন্দ্রীয় যুব সমিতির সাধারণ সম্পাদক শত সিদ্ধি চাকমা এবং বাঘাইছড়ি উপজেলা যুব সমিতির সাধারণ সম্পাদক এনো চাকমাকে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার বাবুপাড়া এলাকার রিপন চাকমার বাড়িতে অবস্থানরত অবস্থায় একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। ফলে তাদের ঘটনাস্থলেই মৃর্ত্যু হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন