“কর্মদক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ, পারস্পারিক সম্পর্ক উন্নয়নসহ নানা বিষয়ে আলোচনা হয়।”

টিভি জার্নালিস্ট এসোসিয়েশন খাগড়াছড়ির উদ্যোগে আলোচনা সভা 

টিভি জার্নালিস্ট এসোসিয়েশন খাগড়াছড়ি

 

টিভি জার্নালিস্ট এসোসিয়েশন খাগড়াছড়ির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের কর্মদক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ, পারস্পারিক সম্পর্ক উন্নয়নসহ নানা বিষয়ে আলোচনা হয়।

বৃহস্পতিবার খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনাতয়নে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও সময় টেলিভিশনের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি জীতেন বড়ুয়া।

অনুষ্ঠানে অতিথি ছিলেন, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের খাগড়াছড়ি প্রতিনিধি চৌধুরী আতাউর রহমান চৌধুরী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভির জেলা প্রতিনিধি আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি কানন আচার্য্য।

স্বাগত বক্তব্য রাখেন, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি এইচ এম প্রফুল্ল।

অনুষ্ঠানে সহ-সভাপতি এডভোকেট জসিম উদ্দিন মজুমদার(জিটিভি), যুগ্ম সম্পাদক শাহরিয়ার ইউনুছ(আর টিভি), অর্থ সম্পাদক চিংমে প্রু মারমা(একুশে টিভি), নির্বাহী আবু দাউদ(এটিএন বাংলা) নাজিম উদ্দিন(দীপ্ত টিভি), রূপায়ন তালুকদার(৭১ টিভি)বিপ্লব তালুকদার(এশিয়ান টিভি), সমীর মল্লিক(ইনপেপেন্ডেন্ট টিভি) নুরুছাফা মানিক (চ্যানেল২৪) ও মো. শাহজাহান (আরটিভি) উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ: এসোসিয়েশন, খাগড়াছড়ির, টিভি জার্নালিস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + six =

আরও পড়ুন