টুবন আহ্বায়ক ও তুহিন কে যুগ্ম-আহ্বায়ক করে ২৩ সদস্যের এআইজে’র কেন্দ্রীয় কমিটি গঠন

fec-image

অ্যাসোসিয়েশন আব ইন্ডিপেন্ডেন্স জার্নালিস্ট (এআইজে) এর ২৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। ‘আমরা স্বাধীনতার স্বপক্ষে’ এই মূলমন্ত্র নিয়ে রাজধানীর একটি রেস্তরাতে শনিবার সকাল ১১ টার সময় সিনিয়র সাংবাদিক মাহাসরুপা হাসান টুবন কে আহ্বায়ক, বাংলামিররনিউজ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক আব্দুল্লাহ বিন জোহানী (তুহিন) কে সিনিয়র যুগ্ম-আহ্বায়ক করে ২৩ সদস্যের এই কমিটি গঠন করা হয়।

কমিটির যুগ্ম-আহ্বায়কদ্বয় হলেন ফারজানা আফরিন প্রিয়দর্শিনী (৭১ টেলিভিশন), মানজারুল ইসলাম খোকন (মোহনা টিভি), আবু মোঃ মোস্তাকুর হাসান (আমাদের অর্থনীতি), মোঃ শেখ আনিসুর রহমান (দৈনিক পুনরুত্থান), কামরুল ইসলাম (সময়টিভি)।

সদস্য- শাকিল সৈকত (সাপ্তাহিক আলোর মিছিল), মাহাফুজা হাসান (দৈনিক উন্নয়ন বার্তা), গোলাম মোস্তফা কিরন (জি টিভি), সুদিপ দে (জি টিভি), মারুফা আক্তার (বাংলামিররনিউজ২৪.কম), তছলিমা খাতুন লিমা (দৈনিক মানবকন্ঠ), মোঃ সবুর (দৈনিক প্রাণের বাংলাদেশ), মোঃ আমির হোসেন( এসএ টিভি), আছানুল হক (৭১ বাংলা টিভি), আসাদুজ্জামান রুমি (ফ্রিল্যান্স সাংবাদিক), রোমান কবির (পার্বত্যনিউজডটকম), আহমেদ জাবেদ চৌধুরী (সাপ্তাহিক আলোর মিছিল), শিবলু মাহমুদ (দৈনিক পুনরুত্থান), স্বর্নালী আক্তার (দৈনিক ভোরের পাতা), মিলন মাহম্মুদ (দৈনিক যোগাযোগ প্রতিদিন), দিলরুবা আক্তার (বাসস-মেহেরপুর)।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অ্যাসোসিয়েশন আব ইন্ডিপেন্ডেন্স জার্নালিস্ট, এআইজে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 10 =

আরও পড়ুন