টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী আজিজ নিহত, আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে ইয়াবা ব্যবসায়ীর বন্দুকযুদ্ধে আজিজুর রহমান আজিজ (৪২) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ৬৮ হাজার ইয়াবা, মাদক পাচারে ব্যবহৃত মাইক্রো বাস, ৩টি তাজা কার্তূজ ও ৩টি খালি খোসা জব্দ করা হয়েছে।

শুক্রবার(২৪ আগস্ট) ভোরে টেকনাফ কায়ুকখালী পাড়া সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে। নিহত ইয়াবা ব্যবসায়ী ঢাকা সাভারের হেমায়েত আনিসুর রহমানের ছেলে।

জানা যায়, টেকনাফ থেকে ঢাকার উদ্দেশ্যে একটি মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৭ টেকনাফ ক্যাম্পের একটি দল টেকনাফ পৌর এলাকার কেকে পাড়া সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে প্রধান সড়কে একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দেয়। গাড়িতে থাকা মাদক পাচারকারীরা র‌্যাবকে দেখা মাত্র গুলিবর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে র‌্যাবের ২ সদস্য আহত হলে র‌্যাব সদস্যরা পাল্টা গুলিবর্ষণ করলে ঘটনাস্থলে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। রক্তাক্ত ব্যক্তিকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার টিটু চন্দ্র শীল তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়–য়া জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং নিহত ব্যক্তির পকেটে থাকা পরিচয়পত্রের সূত্রধরে সে ঢাকা সাভারের হেমায়েত পুরের আনিসুর রহমানের ছেলে আজিজুর রহমান আজাদ (৪২) বলে জানা যায়।

এছাড়া ঘটনাস্থল তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, ৬৮ হাজার ইয়াবা, মাদক পাচারে ব্যবহৃত মাইক্রো, ৩টি তাজা কার্তূজ ও ৩টি খালি খোসা জব্দ করা হয় বলেও র‌্যাব-৭ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন