“কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এদের মধ‌্যে একজন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম সৌরভ। ”

টেকনাফে বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা নিহত

fec-image

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এদের মধ‌্যে একজন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম সৌরভ। বন্ধুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার ইয়াবা, ৪ টি এলজি ও ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

রোববার (১৬ জুন) ভোররাতে হোয়াইক্যং ইউনিয়নের ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাইক্ষ‌্যংছড়ি সদরের রূপনগর এলাকার মো. ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২)। তিনি সম্প্রতি নবগঠিত নাইক্ষ‌্য‌ংছড়ি উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির উপ দপ্তর সম্পাদক। এছাড়াও বন্ধুকযুদ্ধে নিহতরা হলো- কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টরহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। এ সময় জাহাঙ্গীর ও সোহেল নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়।

কক্সবাজার র‌্যাব ১৫ এর অধিনায়ক উইন কমান্ডার আজিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইয়াবার চালান উদ্ধার করতে গেলে র‌্যাবের উপর গুলিবর্ষণ করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এসব মাদক ও অস্ত্রসহ তিনজনের মরদেহ পাওয়া যায়।

তিনি আরও বলেন, নিহত তিনজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে

ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, মাদক ব্যবসায়ী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

আরও পড়ুন