“২০১৩ সালে ঢাকার একটি আবাসিক হোটেলে একজন নারীকে ধর্ষণ শেষে হত্যা করা হয়।”

ঢাকার হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার রামগড়ে

fec-image

 

খাগড়াছড়ির রামগড়ে হত্যা মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার(৩ জুন) মো, জাকির হোসেন প্রকাশ জনি ওরফে প্রকাশ ড্যানি(৪৫) নামে হত্যা মামলার এ পলাতক আসামীকে পৌরসভার মাস্টারপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। ধৃত আসামি রামগড়ের মাস্টারপাড়ার (কলেজ রোড) মো. দিলু মিয়ার ছেলে।

রামগড় থানার এসআই মো. মুজিবুর রহমানের নেতৃত্বে এএসআই গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ গোপনসূত্রে খবর পেয়ে মাস্টারপাড়া থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, ধৃত জাকির হোসেন ঢাকার একটি থানার জিআর-২৬২/১৩ এর হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। সোমবারই খাগড়াছড়ি বিজ্ঞ আদালতে সোপর্দ করার পর মাননীয় আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

রামগড় থানার এসআই মজিবুর রহমান জানান, ২০১৩ সালের ওই হত্যা মামলার বিস্তারিত বিবরণ তার জানা নেই। তবে তিনি লোকমুখে শুনেছেন, ২০১৩ সালে ঢাকার একটি আবাসিক হোটেলে একজন নারীকে ধর্ষণ শেষে হত্যা করা হয়। গ্রেফতারকৃত জাকির ওই হোটেলে বয়ের চাকরি করতেন। হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে সংশ্লিষ্ট মামলায় তাকেও আসামি করা হয়। জিআর মামলা ২৬২/১৩’র ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, তাকে আদালতের মাধ্যমে খাগড়াছড়ি জেলা কারাগারে পাঠানো হয়েছে। পরবর্তীতে আদালতের নির্দেশনা মোতাবেক তাকে ঢাকার সংশ্লিষ্ট থানায় প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + two =

আরও পড়ুন