দীঘিনালায় চোরাই ল্যাপটপসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় চোরাই ল্যাপটপ মোবাইলসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম মো. মনির হোসেন (২৮)। সে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মুনিপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ির ভাঙ্গাব্রিজ এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।এঘটনায় চোরাইমাল ক্রয় করার অভিযোগে এনামুল হক নামে আরেকজনকে আটক করা হয়েছে। পরে শুক্রবার দুজনকেই জেলহাজতে প্রেরণ করা হয়।

জানাযায়, মো. মনির হোসেন দুটি চুরির ঘটনার মামলায় এক বছর করে সাজাপ্রাপ্ত পলাতক আসামি। গত নভেম্বর মাসে উপজেলার মেরুং ইউনিয়নে একটি চুরির ঘটনার অভিযোগে আবুল কাশেম বাদি হয়ে দীঘিনালা থানায় মামলা করেন। এঘটনার প্রেক্ষিতে গত বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ির ভাঙ্গাব্রিজ এলাকা থেকে মনির হোসেনকে পুলিশ গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে এবং চোরাই ল্যাপটপ এবং দুটি মোবাইল ক্রয় করার অভিযোগে মো. এনামুল হক কে খাগড়াছড়ি গেট এলাকা থেকে আটক করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেরুং ইউনিয়নের আবুল কাশেমের বাড়িতে চুরির ঘটনার অভিযোগে মনির হোসেনকে আটক করা হয়। এছাড়া আটক মনির হোসেন দুটি চুরির ঘটনায় এক বছর করে সাজাপ্রাপ্ত আসামি। অন্যদিকে চোরাই একটি ল্যাপটপ দুটি মোবাইল ক্রয় করার অভিযোগে এনামুল হককে আটক করা হয়েছে। আটক দুজনকে চুরির ঘটনার অভিযোগে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার, দীঘিনালা, সাজাপ্রাপ্ত আসামি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =

আরও পড়ুন