“ প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স আপ কোম্পানী এবং সেরা রিক্রুটের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।”
নবীন সৈনিকদের

নবীন সৈনিকদের দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আত্মত্যাগের আহ্বান: ব্রি. জে. হামিদুল হক

fec-image

খাগড়াছড়ি সেনা রিজিয়নের আঞ্চলিক অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. হামিদুল হক নবীন সৈনিকদের দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় রেজিমেন্টের একজন গর্বিত সৈনিক হিসাবে সর্বোচ্চ আত্মত্যাগের জন্য আহ্বান জানিয়েছেন।

বৃহস্প্রতিবার(২৭ জুন) সকালে খাগড়াছড়ির দীঘিনালায় এডহক ফরমেশন রিক্রুট ট্রেনিং সেন্টারের রিক্রুট ১৯-১ ব্যাচের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবীন সৈনিকদের এ নির্দেশ দেন।

রিক্রুট ১৯-১ ব্যাচে ইস্ট বেঙ্গল ও ইনপেন্টি রেজিমেন্টের ৮শ ৯৬ নবীন সেনা সদস্য শপথ গ্রহণ শেষে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান উপলক্ষে কুচকাওয়াজের আয়োজন করা হয়। প্রধান অতিথি ও নবীন সেনা সদস্যের আত্মীয়স্বজনরা কুচকাওয়াজ উপভোগ করেন।১৯-১ ব্যাচে ৮৯৬ জন নবীন সৈনিক ছয় মাসের প্রশিক্ষণ শেষে আজ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর বেঙ্গল রেজিমেন্টের হয়ে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার দায়িত্ব গ্রহণ করেছেন। প্রশিক্ষণের বিভিন্ন ইভেন্টে সফল হয়ে চ্যাম্পিয়ন হয় মোস্তফা কোম্পানী। প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স আপ কোম্পানী এবং সেরা রিক্রুটের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

অনুষ্ঠানে ২৪ পদাতিক ডিভিশনের স্টাফ অফিসার কর্নেল নাজিম উদদৌলা, এডহক ফরমেশন রিক্রুট ট্রেনিং সেন্টারের প্রধান প্রশিক্ষক লে. কর্নেল জয়নুল আবেদীন চিশতিসহ উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, নবীন সৈনিকদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =

আরও পড়ুন