নচিকেতার কথা ও সুরে গান গাইবেন বাংলাদেশের আশিকুর

fec-image

জীবনমুখী গানের জন্য দুই বাংলায় তুমুল জনপ্রিয় কলকাতার গুণী শিল্পী নচিকেতা চক্রবর্তী। এরআগে বাংলাদেশের বেশ কয়েকজন নামিদামি শিল্পীও তার কথা ও সুরে গান করেছেন। এবার এই জীবনমুখী শিল্পীর কথা ও সুরে গাইতে চলেছেন ঢাকার আশিকুর রহমান।

‘জীবনে যে মুখ ভেসে যায়/ ফিরে ফিরে আসে বারবার’-নচিকেতার লেখা এমন একটি গানে কণ্ঠ দিতে চলেছেন আশিকুর। গানটি নিয়ে এই শিল্পী জানান, বৃহস্পতিবার (২৭ জুন) কলকাতায় নচিকেতার বাসায় গিয়েছিলেন তিনি। সেখানে নতুন এই গানটি নিয়ে কথা হয় এবং গানটি নিয়ে চুক্তিবদ্ধ হন নচিকেতা।

শিগগির মিউজিক ভিডিও হিসেবে নিজের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাবে জানান আশিকুর। এই গানের মধ্য দিয়ে নিজের ইউটিউব চ্যানেলেরও যাত্রা শুরু হচ্ছে বলে জানান তিনি।

গানটি দর্শক-শ্রোতার হৃদয় স্পর্শ করবে জানিয়ে এই শিল্পী বলেন, গানটিতে একটা জায়গায় ‘আজি ঝরঝর মুখর বাদল দিনে’ ব্যবহার করা হয়েছে, যা গানের পুরো আবহটিতে একেবারে ভিন্নমাত্র দিয়েছে। শ্রোতা-দর্শকরা গানটি শুনলেই সেই বিষয়টি আঁচ করতে পারবেন।

ছোটবেলা থেকেই গান করেন আশিকুর। তার প্রথম অ্যালবাম ‘আসবো ফিরে আবার’ সাউন্ডটেক থেকে প্রকাশ পায়। রাজেসের সুরে গানের কথা লিখেন রাজীব আহমেদ ও প্রদীপ সাহা। দ্বিতীয় অ্যালবাম ‘পলাতক পরী’র কথা ও সুর করেছিলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

ঘটনাপ্রবাহ: আশিকুর রহমান, নচিকেতা চক্রবর্তী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 17 =

আরও পড়ুন