নাইক্ষ্যংছড়িতে দুই ছাত্রলীগ নেতার মধ্যে মারামারি

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বর্তমান ও সাবেক ছাত্রলীগের দুই নেতার মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

বুধবার (৮ মে) বিকেলে উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে এমএ কালাম সরকারি ডিগ্রী কলেজের ছাত্রলীগ নেতা মো. রিদুয়ান উপজেলার একটি দোকানের সামনে চেয়ার নিয়ে বসে থাকে। এসময় সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা ফরিদ উল্লাহ তাকে দেখতে পেয়ে চেয়ার থেকে উঠে দাড়াতে বলে। রিদুয়ান চেয়ার থেকে না উঠাতে ফরিদ উল্লাহ তার উপর চড়াও হয়। পরে দুজনই হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় উভয় কমবেশি আহত হয়। পরে তাদের উভয়কে নাইক্ষ্যংছড়ি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ছাত্রলীগের নেতারা জানান, গত ৩০ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাত্রনেতা রিদুয়ান তার নিজস্ব আইডি থেকে ‘হুমকি দিয়ে লাভ নেই, হাত পা আমারও আছে, সীমা অতিক্রম করলে ছাড় দিব না’। এমন স্ট্যাটাস দেয়। আর এই স্ট্যাটার্সের সূত্র ধরে এই অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন উপজেলা ছাত্রলীগের নেতারা।

নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, আমি ঘটনাটা শুনেছি। আমাদের সংগঠনে কোন গ্রুপিং নেই। তাদের ব্যক্তিগত বিষয় নিয়ে ঘটনার সূত্রপাত।

তিনি আরও বলেন, ঘটনার বিস্তারিত জেলা ছাত্রলীগ সভাপতিকে অবহিত করেছি। তবে এ ধরনের বিষয় কোনো ভাবেই কাম্য নয়। বিষয়টি উপজেলা সভাপতিসহ দলের নীতিনির্ধারকেরা তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, নাইক্ষ্যংছড়ি, মারামারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

আরও পড়ুন