নাইক্ষ্যংছড়িতে দৈনিকযায়যায় দিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

fec-image

সারাদেশের ন্যায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় দৈনিক যায়যায়দিনের ১৪ তম বর্ষে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সোমবার (১৫ জুলাই ) দুপুর ১২টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা চত্বর থেকে এক বিশাল র‌্যালী বের করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা চত্বরে মিলিত হয়।

নাইক্ষ্যংছড়িতে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দৈনিক যায়যায়দিন নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি আব্দুল হামিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্ঠা মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক সাঙ্গুর জেলা প্রতিনিধি অাবুল বাশার নয়ন, সাধারণ সম্পাদক( ভা:) জাহাঙ্গীর  আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল  আবদ্দীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম মুমু, সামাজ সেবক আমির হোসেন প্রমুখ।

এছাড়াও উপজেলার স্থানীয় নেতৃবৃন্দসহ সরকারী কর্মকর্তা কর্মচারীরা র‌্যালীতে অংশগ্রহণ করেন। র‌্যালীশেষে উপজেলা টিটিসি হলেরুমে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দৈনিক যায়যায়দিন, নাইক্ষ্যংছড়ি, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন