নাইক্ষ্যংছড়িতে ৩১ ব্যাটালিয়ানের বিজিবি দিবস পালিত

বাইশারী প্রতিনিধি:

বর্ডার গার্ড বাংলাদেশের নাইক্ষ্যংছড়ি ৩১ ব্যাটালিয়নের উদ্যোগে বিজিবি দিবস/২০১৭ পালন করা হয়েছে।বুধবার (২০ ডিসেম্বার) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। দুপুরে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও প্রীতিভোজে বক্তব্য রাখেন ৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের (ভারপ্রপ্ত) জোন কমান্ডার মেজর এম, আশরাফ আলী পিজিপিপি এম।

এ সময় আমন্ত্রিত বিশেষ অতিথিদের মধ্যে ক্যাপ্টেন জুনাইদ হোসেন এডি, মোসলেহ উদ্দিন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদ, থানা তদন্ত ওসি মো. জায়েদ নূর, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, প্রচার ও দপ্তর সম্পাদক মো. জয়নাল আবেদীন টুক্কু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দৌছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ, সোনাই ছড়ির ইউপি চেয়ারম্যান বাহাইন মার্মা, বিজিবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ নুরুল বাশার, সহকারী শিক্ষক মো. জয়নুল আবেদীনসহ বিভিন্ন সেক্টরের কর্মকর্তা, সুধীজন ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এর আগে দিবসটি পালনে ফজরের নামাজের পর বিওপি সদর ও সকল বিওপিতে মিলাদ মাহফিল, বিশেষ দোয়া মাহফিল, সকাল সাড়ে সাতটায় কার্যালয়ের সামনে রেজিমেন্টাল পতাকা উত্তোলন, সকাল নয়টায় বিশেষ দরবার অনুষ্ঠিত হয়।

রাত ৮টা থেকে বিজিবির সকল শ্রেণির সদস্য ও পরিবারের সদস্যদের মধ্যে সাংস্কৃতিক গানের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 14 =

আরও পড়ুন