Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাইক্ষ্যংছড়ি ও লামায় বন্য হাতির আক্রমনে ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরণ প্রদান

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ও লামা উপজেলায় বন্য হাতির আক্রমনে ক্ষতিগ্রস্থ চার পরিবারের মাঝে ক্ষতিপূরণ দিয়েছে লামা বন বিভাগ। এসব পরিবারের মাঝে ২ লাখ ৭০ হাজার টাকা বিতরণ করেন লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি।

এসময় রেঞ্জ কর্মকর্তা ও বন্যপ্রাণী দ্বারা আক্রান্ত মানুষের জান-মাল নিরুপণ কমিটির সদস্য সচিব মো. আনোয়ার হোসেন খাঁন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

গত কয়েকদিনে ক্ষতিপূরণ প্রাপ্তরা হলেন- নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ছোট ডলুঝিরি এলাকায় হাতির আক্রমনে নিহত আবদুস সোবহানের স্ত্রী পারভীন আক্তার, লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে নিহতের মেয়ে সেতারা বেগম, কুমারী এলাকায় আহত শাহিনা আক্তার ও ইয়াংছা এলাকায় ফসলের ক্ষতিগ্রস্থ ছলিমুল হক চৌধুরী।

বন্যপ্রাণী দ্বারা আক্রান্তদেরকে ক্ষতিপূরণের চেক প্রদানের সত্যতা নিশ্চিত করে লামা বিভাগীয় বন কর্মকর্তা কামাল উদ্দিন আহমেদ বলেন, ভবিষ্যতেও বন্যপ্রাণী কোন মানুষের ক্ষতি করে থাকলে, বনবিভাগের পক্ষ থেকে বিধি মোতাবেক ক্ষতিপূরণ দেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি ও লামায় বন্য হাতির আক্রমনে ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরণ প্রদান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন