“এ ছবির নায়ক হিসেবে থাকছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এমনটাই সূত্রের খবর। সূত্র জানিয়েছে, দীপনের এ ছবির জন্য বাপ্পী চৌধুরী বিগত কয়েকমাস ধরে ঘাম ঝড়িয়েছেন। শারীরিকভাবে আমূল পরিবর্তন এনেছেন।”

নায়ক বাপ্পী চৌধুরীকে নিয়ে দীপঙ্কর দীপনের নতুন ছবি

fec-image

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপন এবার নির্মাণ করবেন তার নতুন ছবি ‘ঢাকা ২০৪১’। গত বৃহস্পতিবার তিনি তার নতুন ছবি ‘অপারেশন সুন্দরবন’ নির্মাণের ঘোষণা দিয়েছেন। এর শুটিং শুরু হবে আগামী নভেম্বরে। তবে এর আগেই তিনি তার এ ছবির কাজ শুরু করবেন বলে খবর চাউর হয়েছে।

যদিও এ ব্যাপারে নির্মাতা এখনও কিছু জানননি। তবে একাধিক সূত্রের খবর, ‘অপারেশন সুন্দরবন’ এর আগে নতুন ছবি শুরু করতে যাচ্ছেন দীপঙ্কর দীপন। প্রাথমিকভাবে ছবির ঠিক করা হয়েছে ‘ঢাকা ২০৪১’। যেখানে দেখা যাবে, ২০৪১ সালে ঢাকার প্রেক্ষাপট! উঠে আসবে অজানা বিস্ময়ের অনেক দিক।

এ ছবির নায়ক হিসেবে থাকছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এমনটাই সূত্রের খবর। সূত্র জানিয়েছে, দীপনের এ ছবির জন্য বাপ্পী চৌধুরী বিগত কয়েকমাস ধরে ঘাম ঝড়িয়েছেন। শারীরিকভাবে আমূল পরিবর্তন এনেছেন। বাপ্পী তার অভিনয়ে উন্নতির জন্য একাধিবার ইন্ডিয়া গেছেন। ছবির গল্প অ্যাকশন ও থ্রিলারধর্মী, তাই গ্রুমিংও করেছেন। শুধুমাত্র এ ছবির কাজেই বর্তমানে বাপ্পী চৌধুরী রয়েছেন কলকাতায়। ক্যামেরার সামনে দাঁড়াতে শেষবারের মতো নিজেকে ঝালাই করছেন।

সূত্র আরও জানায়, দীপঙ্কর দীপনের নতুন এ ছবিতে কয়েকমাস আগেই চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী চৌধুরী। তিনি একা নয়, ছবিতে আরও দেখা যাবে নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়াকে। সবকিছুই ইতোমধ্যেই চূড়ান্ত হয়ে গেছে। ২৫ জুন থেকে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ঘটনাপ্রবাহ: ঢাকা অ্যাটাক, দীপঙ্কর দীপন, বাপ্পী চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − eleven =

আরও পড়ুন