“প্রশাসন দোষীদের গ্রেফতারে ব্যর্থ হলে পার্বত্যবাসিকে সাথে নিয়ে হরতাল ও অবরোধের মতো কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারিও জানান পিবিসিপি নেতৃবৃন্দ।”
বাঘাইছড়িতে

পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় পিবিসিপির বিক্ষোভ

fec-image

 

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা-দীঘিনালা সড়কে রাবার বাগান এলাকায় সোমবার চাঁদার দাবিতে ১টি মালবাহি ট্রাক(চট্র মেট্রো-ট ১১-২৩৩৮) পুড়িয় দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাৎক্ষনিক খাগড়াছড়ি শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখা।

বিক্ষোভ মিছিলে জেলা সভাপতি মো. আসাদুল্লাহ আসাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিবিসিপির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাঘাইছড়ির সাবেক পৌর মেয়র মো. আলমগীর কবির।

এসময় অন্যান্যদের মধ্যে সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর ইঞ্জি. আব্দুল মজিদ, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুম, জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সুমন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশ্রাফুল আলম রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

পিবিসিপি নেতৃবৃন্দ বলেন, বাঘাইছড়ি উপজেলা নির্বাচনে যে হতাহতের ঘটনা ঘটেছে, তার বিচার না হওয়াতে এসব অপকর্ম বেড়ে চলেছে, যার দায় প্রশাসন কোন ভাবেই এড়াতে পারেনা। এছাড়া যারা সন্ত্রাস ও চাঁদাবাজির মাধ্যমে পার্বত্য অঞ্চলকে অস্থিতিশীল করে জুম্মল্যান্ড গড়ার সপ্ন দেখছে তাদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান বক্তারা। প্রশাসন দোষীদের গ্রেফতারে ব্যর্থ হলে পার্বত্যবাসিকে সাথে নিয়ে হরতাল ও অবরোধের মতো কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারিও জানান পিবিসিপি নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + fourteen =

আরও পড়ুন