পানছড়ি সাব জোন পরিচালিত কম্পিউটার কোর্সের শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ

fec-image

পানছড়ি সাব জোন কর্তৃক পরিচালিত এলাকার দরিদ্র শিক্ষার্থীদের বেসিক কম্পিউটার ও অফিস ম্যানেজমেন্ট কোর্সের প্রথম-দ্বিতীয় ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২২জুলাই)  সকাল ১১টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জোনের জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম। অনুষ্ঠানে দু’ব্যাচের ২৭জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি জানান, এ প্রশিক্ষণ ধারাবাহিকভাবে চলবে এবং কম্পিউটার ক্লাবটিকে আরো আধুনিকায়ন করা হবে। প্রথম স্থান অধিকার করা মো: ইউনুছ সাব জোনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার বক্তব্য বলেন, এ প্রশিক্ষণের মাধ্যমে আমরা অনেক কিছু শিখেছি যার মাধ্যমে বহুদুর এগিয়ে যাওয়া সম্ভব। পানছড়ি সাব জোন কর্তৃক আয়োজিত ও সাব জোন অধিনায়ক মেজর সোহেল আলম সঞ্চালিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পানছড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, উপজেলা ভইিস চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, মাধ্যমিক শিক্ষা অফিসার অরুপ কুমার চাকমা, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কনিকা খীসা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, বিশিষ্ট সমাজ সেবক সত্য নারায়ন চাকমা, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আহমেদ ও ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো নাজির হোসেন।

অনুষ্ঠান শেষে পানছড়ি সাব জোনে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ এর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী হিসেবে ১৫ সেট বই প্রদান করা হয়। বই নিতে আসা জরিনা ত্রিপুরা, হেলেনা ত্রিপুরা, তমল বিকাশ ও বনজয় ত্রিপুরা জানান, আমরা গরীব শিক্ষার্থী, বই কেনার সামর্থ্য ছিলনা। পানছড়ি সাব জোনের আন্তরিকতা, কৃতজ্ঞতা ও ভালোবাসায় আমাদের মুগ্ধ করেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, পানছড়ি সাব জোন, লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =

আরও পড়ুন