পাহাড়ে-সমুদ্রে আসছে এডভেঞ্চার মুভি হৃদয়ের রংধনু

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান:

নানা জটিলতার পর গেল ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া বাংলদেশের প্রথম এডভেঞ্চার চলচ্চিত্র ‘হৃদয়ের রংধনু এবার বান্দরবান, রাঙ্গামাটি ও কক্সবাজারে বিকল্প প্রদর্শনী হতে যাচ্ছে। ‘পাহাড়ে-সমুদ্রে হৃদয়ে রংধনু ’শিরোনামে নির্মাতা চলচ্চিত্রটি প্রদর্শনের উদ্যোগ নিয়েছেন।

পাহাড়ে ১১ এপ্রিল রাঙ্গামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতি কেন্দ্রে চলচ্চিত্রটি প্রদর্শীত হবে। এরপর ১২ ও ১৩ এপ্রিল বান্দরবান অরুণ সারকিট টাউন হলে এবং ১৪, ১৫ এপ্রিল কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে প্রতিদিন বিকাল ৪টা ও ৬.৩০ টায় হৃদয়ের রংধনু চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে।

এশিয়া ইনস্টিটিউট অবমিডিয়া এন্ড কমিউনিকেশন বাংলাদেশ (এ আইএমসি), বাংলাদেশ হেরিটেজ এন্ড ট্যুরিস্ট ক্লাব ও ক্ষুদ্র নৃগোষ্ঠি সাংস্কৃতি কেন্দ্র যৌথভাবে চলচ্চিত্রটি প্রদর্শন করছে।

এই উপলক্ষে বুধবার(১০এপ্রিল) দুপুরে বান্দরবান শহরের উজানীপাড়াস্থ একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করেন নির্মাতা রাজীবুল হোসেন। এসময় তিনি হৃদয়ের রংধনু ছবিটিকে স্বপ্নের ছবি আখ্যায়িত করে ছবিটি মুক্তি পেতে অনেক ঝড়ঝাপটার পর মানুষের কাছে ছবিটি পৌঁছাতে পারায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ইতিমধ্যেই ছবিটি নিয়ে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান এই নির্মাতা।

সংবাদ সম্মেলনে ছবির নায়ক খিংসাই মং মার্মা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে ছবিটির শুটিং শুরু হয়। প্রায় দুই বছর সময় নিয়ে এর শুটিং শেষ  হয় ২০১৬ সালে।  টানা দুই বছর সেন্সর বোর্ডে আটকে থাকার পর গেল ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পায়।

এতে অভিনয় করেছেন মিনা পেটকোভিচ, শামস কাদির, মুহতাসিম স্বজন, খিংসাই মং মারমা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

আরও পড়ুন