পেকুয়ায় চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

fec-image

কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যান মো. শাফায়েত আজিজ রাজু, ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুজ্জামান মঞ্জু ও লুৎফা হায়দার রণিকে বিদায় এবং নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আজিজুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনুকে উপজেলা পরিষদে বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (৫ মে) সকাল সাড়ে ১০টায় পেকুয়া উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব-উল করিম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বিদায়ী চেয়ারম্যান মো. শাফায়েত আজিজ রাজু, বিদায়ী ভাইস চেযারম্যান লুৎফা হায়দার রণি, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আজিজুল হক, উম্মে কুলসুম মিনু, পেকুয়া থানার ওসির প্রতিনিধি এস আই ইয়াকুব ভুঁইয়া, ইউপি চেয়ারম্যান মাওলানা এইচ এম বদিউল আলম, চেয়ারম্যান এ টি এম শহিদুল ইসলাম চৌং, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউ এইচ ও ডা: ছাবের আহমদ, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাশেম, আওয়ামী লীগ বখতিয়ার উদ্দিন চৌং, এম, শহিদুল্লাহ, জাতীয় পার্টির সাবেক সভাপতি মাহাবুব আলম, তাঁতী লীগের সভাপতি জায়েদ মোর্শেদ।

এর আগে বিদায়ী ও বর্তমান চেয়ারম্যানদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা প্রশাসন ও ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ।

নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায়ী সম্মাননা স্বারক এবং বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পক্ষ থেকে বরণ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম, শিলখালীর ইউপি চেয়ারম্যান নুরুল হোছাইন, মগনামার ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম, রাজাখালীর ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুরসহ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন