Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পেকুয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার শ্রমিক

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছেন মো. এহেসান (২৮) নামের এক নির্মাণ শ্রমিক। এসময় তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

বুধবার (২৬জুন) বিকাল ৫টার দিকে সদর ইউনিয়নের নন্দীর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।

আহত মো. এহেসান বলেন, আমি একই এলাকার বারেক আহমদের পুত্র মো. ইউছুফের সাথে রাজমিস্ত্রির কাজ করতাম। কাজ বাবদ তার কাছ থেকে আমি অনেক টাকা পাওনা আছি। বুধবার বিকালে পাওনা টাকা চাইতে গেলে তিনি আমার উপর চড়াও হয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো দা দিয়ে আমার মাথায় কোপ দেয় ইউছুপ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন