প্রতিপক্ষের ব্রাশ ফায়ারে বাঘাইছড়িতে সন্তু লারমা গ্রুপের তিন নেতা নিহত

image্কিব

আলমগীর মানিক,রাঙামাটি:
প্রতিপক্ষের ব্রাশ ফায়ারে বাঘাইছড়ি সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বাঘাইছড়ির  থানার সভাপতি প্রীতৃষ চাকমাসহ তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোর ছয় টার সময় এই ঘটনা ঘটে। বাঘাইছড়ি উপজেলাধীন খেদারমারা ইউনিয়নের শীজক এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় অপর নিহতরা হলো, সহ-সাধারণ সম্পাদক নন্দ চাকমা ও যুব সমিতির নেতা জোতিষ চাকমা। বাঘাইছড়ি উপজেলা জেএসএস এর সাধারণ সম্পাদক বড়ঋষি চাকমা ঘটনার সত্যতা স্বীকার করেন।

রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান (ক্রাইম) ঘটনার ব্যাপারে সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, খবর পাওয়ার সাথে সাথে আমাদের পুলিশ ঘটনাস্থলের দিকে গেছে তারা ফিরে না আসা পর্যন্ত বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোলাগুলি ও নিহতের খবর শুনেছি পুলিশ ঘটনাস্থলে গেছে। লাশ উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে।

স্থানীয় সুত্র থেকে জানাগেছে, মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোরে জেএসএস সন্তু লারমা গ্রুপের সাথে ইউপিডিএফের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এলাকাটি সন্তু লারমা গ্রুপের দখলে ছিলো বলে জানাগেছে। এ ঘটনায় এলাকায় পাহাড়িদের মাঝে আতঙ্ক বিরাজে পাশাপাশি থমথমে অবস্থা বিরাজ করছে।

ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ, খুন, জেএসএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + seventeen =

আরও পড়ুন