বাঁকখালী নদীতে নিখোঁজ দুই জনের মৃতদেহ উদ্ধার

fec-image

রামু উপজেলার মিঠাছড়িঘাট এলাকায় বাঁকখালী নদীতে গরু পারাপার করতে নেমে নিখোঁজ দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৯ মে) বেলা ২টায় আমির হোসাইন ও বিকেল ৪টায় মো. সাহেদের মৃতদেহ নিখোঁজের ওই স্থান থেকে উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিসের ডুবুরীরা মৃতদেহ দুটি উদ্ধার করেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা ও রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনছুর।

স্থানীয়রা জানান, বুধবার (২৯ মে) দুপুর সাড়ে সাড়ে ১২টার দিকে বাঁকখালী নদীর মিঠাছড়িঘাট পয়েন্ট দিয়ে গরু পারাপার করতে নেমে নিখোঁজ হন মিঠাছড়ি দক্ষিণপাড়ার গুরা মিয়ার পুত্র প্রবাসীর নাম আমির হোসাইন (২৫) এবং একই এলাকার সুলতান আহমদের পুত্র স্কুলছাত্র মো. সাহেদ (১৫)। সে মিঠাছড়ি স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সায়েদ বলেন, গরু পার করতে গিয়ে নদীর অধিকাংশ পার হওয়ার পরপরেই দুজন ডুবে যেতে থাকে। এসময় তারা একে অপর ধরে রাখার চেষ্টা করলেও পারেনি। এতে দুইজনই ডুবে যায়। নিখোঁজের পর দ্রুত ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয়রা উদ্ধার কার্যক্রম শুরু করেন। এর মধ্যে বেলা ২টার দিকে আমির হোসাইন ও ৪টার দিকে মো. সাহেদের মৃতদেহ নিখোঁজের নদীর ওই পয়েন্ট থেকে উদ্ধার করেন ডুবুরীরা।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ ভুট্টো মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারের পর মৃতদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিখোঁজ, মরদেহ উদ্ধার, রামু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 8 =

আরও পড়ুন