বাংলাদেশ কৃষি ব্যাংক বাইশারী শাখা নতুন ভবনে স্থানান্তর

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে অবস্থিত বাংলাদেশ কৃষি ব্যাংক বাইশারী শাখা পুরাতন ভবন বাইশারী উচ্চবিদ্যালয় এলাকা থেকে নতুন ভবন বাইশারী টাওয়ারে স্থানান্তর ও পুনরায়  উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ আগষ্ট) দুপুর দেড়টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন বান্দরবন জেলা রিজিওনাল ম্যানেজার উৎপল চক্রবর্তী।

অনুষ্ঠানে তিনি বলেন নতুন ভাবে নতুন ভবনে ব্যাংকটির যাত্রা পুনরায় শুরু হলো। এই ব্যাংক আপনাদের সেবা দেওয়ার জন্য নতুন করে আবারো যাত্রা শুরু করা হলো। এলাকার উচ্চ পর্যায়ের মানুষ থেকে শুরু করে সাধারণ মানুষ, কৃষক জনতা সবাই সমান সুযোগ সুবিধা পাবে।

আমানতকারী ও গ্রাহকেরা যাতে সেবার নামে কষ্ট ও হয়রানি না হয় সে দিকে লক্ষ রাখার জন্য ব্যাংক কর্মকর্তাদের আহবান জানান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ, কে, এম হাবিবুল ইসলাম, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সমাজ সেবক মোঃ রফিক, সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম, ইউপি সদস্য সাবেকুন্নাহার, সদস্য আনোয়ার সাদেক আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন প্রমুখ।

এছাড়া এ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন। সভাপতিত্ব করেন শাখা ব্যবস্থাপক বাবুল কান্তি শর্মা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাইশারী, বাংলাদেশ কৃষি ব্যাংক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =

আরও পড়ুন