বাইশারীতে ভিজিডি’র চাল বিতরণ

বাইশারী প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদে ভিজিডি’র চাল ও কার্ড বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

সোমবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ হল রুমে ইউপি চেয়ারম্যান মো. আলমের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

এসময় তিনি বলেন, গরীব দুস্থদের মাঝে চাল বিতরণ ও কার্ড হস্তান্তরের সময় কোন প্রকার অনিয়ম, দুর্নীতি, টাকা-পয়সার লেনদেন সহ্য করা হবে না। যদি উপকার ভোগীরা এ ধরনের তথ্য দিতে পারেন তাহলে অনিয়মের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, এসব কাজে সচ্ছতা, জবাবদিহিতা রয়েছে। তাছাড়া বর্তমান সরকার উন্নয়নমূলক সরকার। গ্রামকে শহরে পরিনত করার জন্য ইতিমধ্যে নানা ধরনের কাজ শুরু করা হয়েছে।

পাশাপাশি বর্তমান সরকার খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, অসহায়দের মাঝে ভিজিএফ, পঙ্গু ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, শিক্ষা ভাতাসহ নানা কর্মসূচি হাতে নিয়েছে।

তিনি এর সঠিক ব্যবহার করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

নুরুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু তাহের সরকার, প্যানেল চেয়ারম্যান মো. আনোয়ার, মহিলা সদস্য সাবেকুন্নাহার, সেলিনা আক্তার, সদস্য নুরুল আজিম, আবু তাহের আওয়ামীলীগ নেতা জলিলুর রহমান, আবুল কালাম প্রমুখ।

এছাড়া উপজেলা নির্বাহী অফিসার দুপুর ১টায় বাইশারী ইউনিয়নের সরকারের দেওয়া বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। প্রকল্প পরিদর্শনে গিয়ে কাজের গুণগতমান দেখে সন্তোষ প্রকাশ করেন। এসময় তিনি আগামীতেও সরকারের দেওয়া প্রকল্প গুলো আরও ভাল ভাবে করার জন্য প্রকল্প সভাপতিদের পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

আরও পড়ুন