সাড়ে ১৫ ঘন্টা পর

বাঘাইছড়িতে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

fec-image

বাঘাইছড়ি উপজেলার কাচালং নদীতে স্ত্রীকে নিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ প্রশান্ত চাকমা (৬২) এর মরদেহ সাড়ে ১৫ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) সাড়ে ১০টায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত প্রশান্ত চাকমা একজন অবসরপ্রাপ্ত উপ সহকারী কৃষি কর্মকর্তা।

জানা যায়, বুধবার (১৫ মে) সন্ধ্যা ৭ টায় মাছ ধরার সময় হঠাৎ পাঁ পিছলে নদীতে পড়ে যান প্রশান্ত চাকমা। এরপর থেকেই তিনি নিখোঁজ হয়। এসময় তার স্ত্রীর ডাকাডাকিতে আশেপাশের এলাকা থেকে তাকে উদ্ধারে চেষ্টা করে। পরে রাত সাড়ে ১০টা পর্যন্ত জাল টেনে প্রশান্ত কুমার চাকমার কোনো খোঁজ না পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতা চাওয়া হয়। রাতে উদ্ধার অভিযান বন্ধ থাকে। পরে বৃহস্পতিবার (১৬ মে) সকাল ৯টায় ডুবুরি দল বাঘাইছড়ি এসে পৌছালে আবার উদ্ধার অভিযান শুরু হয় এবং সাড়ে ১০টায় কাচালং নদী থেকে প্রশান্ত কুমার চাকমার মরদেহ উদ্ধার করে।

নিহতের মরদেহ বাঘাইছড়ি থানায় নিয়ে যাওয়ার পর প্রয়োজনীয় কার্যক্রম শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানা যায়।

উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব জীতু জানান, এ দুর্ঘটনা দুখ:জনক। আমরা তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করবো।

এসময় বাঘাইছড়ি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব, বাঘাইছড়ি থানার ওসি এম এ মঞ্জুরুল, রুপকারী ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল চাকমা ও ২৭ বিজিবির একটি উদ্ধার সহযোগী দল উপস্থিত ছিলো।

ঘটনাপ্রবাহ: উদ্ধার, নিখোঁজ, বাঘাইছড়ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =

আরও পড়ুন