Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাঘাইছড়িতে বসু হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যানসহ ২৭ জনের বিরুদ্ধে মামলা


বাঘাইছড়ি প্রতিনিধি:

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সদর বাবু পাড়াতে গতকাল শুত্রুবার সন্ধ্যায় জেএসএস এমএনলারমা দলের যুব সমিতির নেতা বসু চাকমা হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের এক আত্বীয় প্রভাত কুসুম চাকমা বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমা ও জেএসএস সভাপতি প্রভাত কুমার চাকমা ওরপে কাকলী বাবু, জেএসএস সাবেক এমপির প্রতিনিধি ত্রিদিব চাকমা সহ ২৭ জনকে আসামি করে ও ৭ /৮ জনকে আসামি করে অজ্ঞাত মামলা দায়ের করে।

এব্যপারে বাঘাইছড়ি থানার ওসি জাহাঙ্গীর আলম এর সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, বসু চাকমা হত্যা মামলা রুজু করা হয়েছে।  তদন্ত করে আসমীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য গত কাল বাবু পাড়াতে ভাত খাওয়া অবস্হায় প্রতিপক্ষের গুলিতে জেএসএস এমএনলারমা দলের যুব সমিতির নেতা বসু চাকমাকে হত্যা করে। বর্তমানে আইন শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। যাতে আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন