বাঘাইছড়িতে ৮ খুনের সন্দেহভাজন আসামী ইউপিডিএফ সন্ত্রাসী গ্রেফতার

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের সীমানাছড়া এলাকায় অভিযান চালিয়ে ইউপিডিএফ(মূল) এর একজন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। আজ ২ জুলাই ২০১৯ তারিখ (মঙ্গলবার) সেনাবাহিনীর একটি অভিযান দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান চালিয়ে অনুপম চাকমা(৫২) নামে ইউপিডিএফ(মূল) এর এই সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করে।

জানা যায়, গ্রেফতারকৃত সন্ত্রাসী অনুপম চাকমা ইউপিডিএফ(মূল) দলের বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের সশস্ত্র দলের একজন সক্রিয় সদস্য হিসেবে কাজ করত এবং সে বাঘাইহাট এলাকায় সংগঠিত বহুল আলোচিত হত্যাকাণ্ডের একজন সন্দেহভাজন আসামী।

উল্লেখ্য যে, গত ১৮ মার্চ ২০১৯ তারিখ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে যাওয়ার সময় নয় মাইল নামক এলাকায় দুটি চাঁন্দের গাড়ীর উপর সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ করলে ঘটনাস্থলেই ৭ জন নিহত হন এবং ১৮ জন আহত হয়।

উক্ত হত্যাকান্ডের প্রেক্ষিতে নিরাপত্তাবাহিনী দৃষ্কৃতিকারীদের গ্রেফতারে সাড়াশি অভিযান শুরু করে যা অদ্যবধি চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ দুপুরবেলা বাঘাইহাট সেনা জোনের একটি অভিযান দল কর্তৃক ইউপিডিএফ(মূল) এর এই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। পরবর্তীতে আটককৃত সন্ত্রাসীকে স্থানীয় থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইউপিডেএফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন