বান্দরবানে ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও পুলিশি হয়রানির প্রতিবাদ

বান্দরবান প্রতিনিধি:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে জাতীয় ঐক্যফ্রন্টের প্রায় চার শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে  ১০টি গায়েবি মিথ্যা মামলা দিয়ে পুলিশি হয়রানী এবং সরকার দলীয় এমপি কর্তৃক ৫০ হাজার জাল ব্যালট পেপার ছাপানোর অভিযোগ করে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বান্দরবান ৩০০ নং সংসদ সদস্য প্রার্থী সাচিং প্রু জেরী ।

বুধবার(২৬ ডিসেম্বর) সকালে বান্দরবান ফিস্ট রেস্টুরেন্ট হোটেলের হল প্রাঙ্গলে বিএনপির সকল নেতা কর্মীদের  উপস্থিতিতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়সহ সহ সভাপতি ও ঐক্য ফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট অধ্যাপক ওসমান গনি , জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল কুদ্দুস, জেলা মহিলা দলের সভা নেত্রী কাজী নীলু তাস বেগম সহ আরও অনেকে।

সংবাদ সম্মেলনে ৩০০নং প্রার্থী সাচিং প্রু জেরী দাবি করেন বান্দরবান সদর সহ লামা, আলীকদম, নাইক্ষ্যংছড়ি, রুমা, থানছি, রোয়াংছড়ি দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে প্রচারণায় বাধা সৃষ্টি করে সরকার দল যে ৫০ হাজার জাল ব্যালট পেপার ছাপিয়ে নির্বাচনে জয়ের লক্ষ্যে যে বেআইনী কর্মকাণ্ড চালাচ্ছে তার প্রতিরোধে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা প্রশাসনের সহযোগিতা কামনা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =

আরও পড়ুন