Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে জাতীয় শোক দিবস

বান্দরবান প্রতিনিধি:

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে সকাল থেকে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দলীয় নেতাকর্মী ও সরকারি বেসরকারী কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা।

বুধবার (১৫ আগস্ট) সকাল ৮টায় স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে থেকে শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে জমায়েত হয়।

র‌্যালী শেষে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও ৩০০ নং আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যসাপ্রু, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমানসহ সরকারি বেসরকারি কর্মকর্তা , আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে বিভিন্ন স্থানে দোয়া মিলাদ মাহফিল, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনাসহ কাঙ্গালী ভোজের আয়োজন করেছে বান্দরবান জেলা আওয়ামী লীগ।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন