“আসামীদের মধ্যে পাচঁজন আসামি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জেলা জজ মো. ইসমাইল জামিন আবেদন নাকচ করে এই আদেশ দেন।”

বান্দরবানে সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৫জন কারাগারে

fec-image

 

বান্দরবানের ঘুমধুম ইউনিয়নের বরইতলি এলাকায় প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা হত্যা মামলায় জড়িত পাচঁ আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন জেলা জজ আদালত।

রবিবার (৯জুন) আসামীদের মধ্যে পাচঁজন আসামি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জেলা জজ মো. ইসমাইল জামিন আবেদন নাকচ করে এই আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী মুহাম্মদ আবু তালেব।

কারাগারে পাঠানো আসামীরা হলো- ঘুমধুম ইউপির সাবেক চেয়ারম্যান দীপক বড়ুয়া, বাবুল বড়ুয়া, প্রদিপ বড়ুয়া, রুপন বড়ুয়া ও মো. করিম। এদের মধ্যে দীপক বড়ুয়া সম্প্রতি বিএনপি ছেড়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগে যোগ দেন।

জানা গেছে, গত ২৪ এপ্রিল বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে সাবেক ছাত্রলীগ নেতা ইমন বড়ুয়া (৩৫) গাছ চিরাই করতে ঘুমধুম ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান দীপক বড়ুয়ার মালিকানাধীন স’মিলে গেলে জমির বিরোধের জেরে আসামীরা দলবল নিয়ে ইমনের উপর হামলা চালায়। পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে ইমন বড়ুয়ার মৃত্যু হয়। এই ঘটনায় ইমন বড়ুয়ার বড় বোন মুন্নি বড়ুয়া বাদী হয়ে জিআর ১৩০/২০১৯ মামলা রুজু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 17 =

আরও পড়ুন