“ অনেক সময় সন্তানরা বাবার অনেক দুঃখ-কষ্ট বোঝে না। তবে একটা সময় যখন সেই সন্তান নিজে বাবা হয় তখন সবকিছু অনুভব করতে পারে।”

বাবা দিবসের গানে আবুল হায়াত ও ইরফান

fec-image

আসছে ১৬ই জুন বাবা দিবস। এ দিবস উপলক্ষে বিশিষ্ট অভিনেতা আবুল হায়াত ও এই প্রজন্মের অভিনেতা ইরফান সাজ্জাদ একটি মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে কাজ করেছেন।

বাবা দিবস উপলক্ষে রঙ্গন মিউজিকের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে সংগীতশিল্পী পুলকের নতুন একটি গান। এটি পরিচালনা করেছেন মুসাফির সৈয়দ।

তিনি গানটি নিয়ে জানান, বাবাকে নিয়ে মর্মস্পর্শী একটি ঘটনা আছে এই মিউজিক্যাল ফিল্মে। আমরা কথায় কথায় বলি, ‘দাঁত থাকতে দাঁতের মর্ম বুঝি না’। অনেক সময় সন্তানরা বাবার অনেক দুঃখ-কষ্ট বোঝে না। তবে একটা সময় যখন সেই সন্তান নিজে বাবা হয় তখন সবকিছু অনুভব করতে পারে।

আবুল হায়াত এখানে ইরফান সাজ্জাদের বাবার চরিত্রে অভিনয় করেছেন। আবুল হায়াত বলেন, বাবা দিবস উপলক্ষে প্রতিবারই বেশ কিছু নাটক করা হয়, এবার একটি মিউজিক্যাল ফিল্মও করা হলো। কন্টেন্টটি ভালো বলেই কাজ করেছি।

ইরফান সাজ্জাদ জানান, অন্য রকম একটি গল্পের কাজ। আমার বিশ্বাস, দর্শকরা আমার এ কাজটি পছন্দ করবেন। ‘বাবা’ শিরোনামের এ গানটি লিখেছেন জামাল হোসেন।

এ গানে আরো অভিনয় করেছেন রোমানা, রাজভিদ, ওশান। আর এ গানটির সঙ্গীতায়োজন করেছেন মুহিন খান। গানটি আসছে ১৬ই জুন রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + nine =

আরও পড়ুন