বিএনপি ক্ষমতায় আসলে সকল অন্যায়ের বিচার হবে- ওয়াদুদ ভুঁইয়া

11-09-14

মুজিবুর রহমান ভুইয়া :

জরুরী সরকারের অবস্থায় আওয়ামীলীগের নেদাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করলেও বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা একটি মামলাও প্রত্যাহার করা হয়নি অভিযোগ করে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া বলেছেন বিএনপি ক্ষমতায় আসলে সকল অন্যায়ের বিচার হবে। তাই এ অবৈধ সরকারকে আর সময় দেয়া হবে না। আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিতারণ করা হবে। দেশে গণতান্ত্রিক সরকার কায়েম করে বাংলার শান্তিপ্রিয় মানুষকে মুক্তি দিতে হবে।

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি‘র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭ম কারামুক্তি দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলা বিএনপির আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, জরুরী অবস্থায় তৎকালিন ফখরুদ্দিন-মঈনুদ্দিন সরকার অন্যায়ভাবে তিনবারের সফল প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে গ্রেফতার করে দীর্ঘদিন জেলে আটকে রেখেছে। আর ভোটারবিহীন এ অবৈধ সরকার ক্ষমতায় এসে তাদেরকে পালাবার পথ করে দিয়েছে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, যুগ্ন সাধারণ সম্পাদক মংসাথোয়াই চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, জেলা যুবদলের সভাপতি দাউদ-উল-ইসলাম ভুঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, পৌর সভাপতি ও পৌর কাউন্সিলর মো: আব্দুর রব রাজা, জেলা তাতী দলের সভাপতি আলমগীর মিয়া, মহিলা দলের সভানেত্রী শাহানাজ বেগম রোজি, জেলা ছাত্রদলের সভাপতি কামাল উদ্দিন দীপ্ত ও সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম খলিল প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 4 =

আরও পড়ুন