Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ 

খাগড়াছড়ি প্রতিনিধি:

বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা যুবদল ও ছাত্রদল।  শুক্রবার(ডিসেম্বর) বেলা ১১টার দিকে পৌর শহরের কলাবাগান থেকে এ বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলকারীরা প্রধান সড়কে প্রবেশের আগেই জেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসের সামনে পুলিশ ব্যারিকেড দেয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ করে।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আব্দুর রব রাজা এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

এসময় বক্তারা  বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারীর নিন্দা জানিয়ে বলেন বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী সরকারের ঘৃণ্য ষড়যন্ত্র। আদালতের উপর সরকার নগ্ন হস্তক্ষেপ করে বেগম জিয়াকে হয়রানি করছে উল্লেখ করে বলেন, সেদিন বিভিন্ন দাবি নিয়ে রাজনৈতিক সংগঠনের ডাকা হরতালের কারণে আদালতে হাজিরা দিতে পারেননি  তিনি।

আইনজীবীদের মাধ্যমে সময় আবেদন করা সত্তেও আদালত গ্রেফতারি পরোয়ানা জারী করে সরকারের নির্দেশ পালন করেছে। এসময় বক্তারা হুঁশিয়ারী দিয়ে বলেন সরকার এ সকল ঘৃণ্য ষড়যন্ত্র থেকে বেরিয়ে না আসলে কঠিন আন্দোলনের মাধ্যমে এর জবাব দেওয়া হবে।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরি মাস্টার, যুগ্ম  সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহেদুল হোসেন সুমন সহ জেলা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন