মাইকেল চাকমার সন্ধানের দাবিতে সমাবেশ আগামীকাল 

প্রেস বিজ্ঞপ্তি:

ইউনাইটেড ওয়ার্কার্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউডব্লিউডিএফ) এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইকেল চাকমার সন্ধানের দাবিতে আগামীকাল শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভার্স্কষরে পাদদেশে যৌথভাবে সংবাদ সম্মেলন করবে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ ( পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন, গণতান্ত্রিক যুব ফোরাম ও ইউনাইটেড ওয়ার্কার্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউডব্লিউডিএফ)।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ ( পিসিপি) দপ্তর সম্পাদক রজেন্টু চাকমা কর্তৃক স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, মাইকেল চাকমা পাহাড়িদের ঐতিহ্যবাহী সামাজিক উৎসব বৈসাবি (বৈসুক-সাংগ্রাই-বিঝু) ও রানা প্লাজা ধ্বংসযজ্ঞের বার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণের জন্য নারায়নগঞ্জে কাঁচপুর শ্রমিক এলাকায় সাংগঠনিক সফরে যান। কাঁচপুরে সাংগঠনিক কাজ শেষে গত ৯ এপ্রিল বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে তারপর থেকে তার কোন হদিশ পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তাকে নিয়ে তার পরিবার ও সংগঠনের নেতাকর্মীরা গভীর উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে রয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাইকেল চাকমার সন্ধানের দাবিতে সমাবেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 7 =

আরও পড়ুন