মাটিরাঙ্গা কাঠ ব্যাবসায়ী সমিতির সভাপতি রফিক, সম্পাদক হারুন ফরাজী

fec-image

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির ভোটযুদ্ধে সভাপতি পদে শক্তিশালী প্রতিদ্বন্ধি প্রার্থীকে পরাজিত করে টানা দ্বিতীয়বারের মতো জয় পেয়েছেন মো: রফিকুল ইসলাম। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে তিন প্রতিদ্বন্ধিকে হারিয়ে কাঙ্খিত জয় পেয়েছেন মো. হারুনুর রশীদ ফরাজী।

মঙ্গলবার (২৫ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে বিকালে ভোট গ্রহণ শেষে মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার মো: শফিউল আলমের পক্ষে মাটিরাঙ্গা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আশ্রাফ উদ্দিন বিজয়ীদের নাম ঘোষনা করেন।

প্রতিদ্বন্ধিতাপুর্ণ নির্বাচনে সভাপতি পদে মো: রফিকুল ইসলাম ছাতা প্রতীক নিয়ে ৬১ ভোট পেয়ে বিজয় অর্জন করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: মনির হোসেন চেয়ার প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬ ভোট।

এ নির্বাচনে ফুটবল প্রতীক নিয়ে ৩৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে কাঙ্খিত জয় পেয়েছেন মো: হারুন অর রশিদ ফরাজী। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. আবদুল মুনাফ গোলাপ ফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ ভোট, মো: ইউনুছ মিয়া আনারস প্রতীক নিয়ে ২৯ ভোট ও ইঞ্জিনিয়ার মো. লোকমান হোসেন দোয়াত কলম প্রতীকে ১১ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে মো: আবদুল ওয়াদুদ মেম্বার ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: পেয়ার আহাম্মদ হারিকেন প্রতীক নিয়ে পেয়েছেন ৪০ ভোট।

এ সময় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সামছুদ্দিন ভূইঁয়া, মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির আহবায়ক ও পৌর মেয়র মো. শামছুল হক, সংগঠনের সাবেক সভাপতি বাহাদুর খাঁনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাংবাদিক, কাঠ ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন।

ফলাফল ঘোষনার পর নিজের অনুভুতি প্রকাশ করে নব-নির্বাচিত সভাপতি মো: রফিকুল ইসলাম ভোটার, সমর্থক ও শুভাকাঙ্খিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অতীতের মতোই কাঠ ব্যবসায়ীদের কল্যাণে আমার হাত প্রসারিত থাকবে। এ সময় তিনি সামনের দিনগুলোতে সমিতির কাযক্রমকে এগিয়ে নেয়াসহ যে কোন প্রতিবন্ধকতা মোকাবেলায় সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী কল্যান সমবায় সমিতি, মাটিরাঙ্গা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − fifteen =

আরও পড়ুন