ঘুমধুমে পাহাড় কাটার সময় মাটি চাপা পড়ে ৪ জনের মৃত্যু


বাইশারি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পাহাড় কাটতে গিয়ে মাটিচাপা পড়ে ৪ শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে নূর মোহাম্মদ নামে একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

সোমবার (২১ মে) বেলা ১১টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৯নং ওয়ার্ড বরইতলির মনজয়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোহাম্মদ আবু, সোনা মেহের, জসিম উদ্দিন ও নুরুল হাকিম। তারা সবাই ঘুমধুম ইউনিয়নের বরইতলি এলাকার বাসিন্দা বলে জানিয়েছে স্থানীয় ইউপি সদস্য ক্যানেরাও চাকমা।

ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ বলেন, স্থানীয় বাসিন্দা রুপায়ন বড়ুয়ার নিজস্ব প্রজেক্টের নিয়োগ করা শ্রমিকরা পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে ৪ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতদের উদ্ধারে স্থানীয় প্রশাসন ও জনসাধারণ উদ্ধার অভিযান চালাচ্ছে।

তবে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার-ইউএনও সরোয়ার কামাল জানান, পাহাড় কাটার সময় ৬ জন শ্রমিক মাটিচাপা পড়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে প্রশাসন ও স্থানীয়রা। ঘটনাস্থল থেকে একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার খবর পেয়ে আমি সাথে সাথে দ্রুত ঘটনাস্থলে পৌঁছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন