মানিকছড়িতে গৃহবধুর রহস্যজনক খুনের ঘটনায় স্বামীসহ গ্রেফতার ৩

 

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মানিকছগিড়তে  সালমা বেগম(২০) নামে এক গৃহবধু রহস্যজনক খুনের ঘটনায় স্বামী বেলাল হোসেন(২৬), শশুর মমতাজ হোসেন(৬০) ও শাশুড়ী শিরিন বেগমকে(৫০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে মানিকছড়ির তিনটহরী মধ্যম পাড়ায় এ হত্যাকাণ্ড ঘটে।

মানিকছড়ি থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিক তদন্তে স্বামী বেলাল হোসেন স্ত্রী সালমা বেগমকে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা চালিয়ে এবং বেলাল হোসেন বাবা মমতাজ হোসেন ও মা শিরিন বেগম হত্যাকাণ্ডে প্ররোচনা ও তথ্য গোপনের চেষ্টার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বুধবার ভোরে মানিকছড়ির তিনটহরী মধ্যম পাড়ায় বেলালের বাসায় চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশি সেখানে ছুঁটে যায়। তারা সেখানে গিয়ে দেখেন যে বেলাল হোসেন এবং তার স্ত্রী সালমা আক্তার(২২) রক্তাক্তাবস্থায় উঠানে পড়ে ছটফট করছে। পরে তারা আহত দুজনকে উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সালমা আক্তার(২২) মৃত্যুবরণ করেন।

অপরদিকে  আহত বেলাল হোসেনকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো.  মহিউদ্দিন জানান, গৃহবধূর শ্বাসনালী কাটা এবং তার স্বামী বেলাল হোসেনের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে সে  আশঙ্কামুক্ত।

স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকছড়ি উপজেলার নামার তিনটহরী গ্রামের মো. মমতাজ উদ্দীনের ৫ ছেলে ও ১ মেয়ের সংসারে মেজ ছেলে মো. বেলাল হোসেন(২৬) পিতার বসতবাড়ীর অদূরে পাহাড়ের চুড়ায় স্ত্রীকে নিয়ে বসবাস করত এবং মোটর সাইকেল চালিয়ে সংসার চালাত। তবে সাম্প্রতিককালে বেলাল হোসেন ইয়াবা সেবন ও পাচারের কাজে জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মনমালন্য ছিল। এ নিয়ে একাধিক বিচার সালিশও হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন