মিরাক্কেল তারকা মাটিরাঙ্গার কায়কোবাদ ধর্ষণের অভিযোগে গ্রেফতার

fec-image

 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন মামলায় মিরাক্কেল সিজন-৯-এর তারকা মো. কায়কোবাদকে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত কায়কোবাদ চবির নাট্যকলা বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বুধবার বিকেলে কায়কোবাদকে চট্টগ্রাম জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিসট্রেট হেলাল উদ্দিনের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম আদালতের পরিদর্শক বিজন কুমার বড়ুয়া বলেন, নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার হওয়া মো. কায়কোবাদকে বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিনের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠান।

এর আগে মঙ্গলবার (৩০ এপ্রিল) দিবাগত রাতে ওই ছাত্রী হাটহাজারী থানায় ধর্ষণের ঘটনায় কায়কোবাদকে অভিযুক্ত করে মামলা করেন। এর প্রেক্ষিতে রাত ২টার দিকে কায়কোবাদকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার শিকার বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্রী জানান, কায়কোবাদ গত বছর থেকে তার সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে। এরপর থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে। সম্প্রতি মেয়েটিকে সে এড়িয়ে চলা শুরু করে। মঙ্গলবার এ বিষয়ে মেয়েটি কায়কোবাদের সাথে কথা বলতে গেলে শাহ্ আমানত হলের সামনে তাকে মারধর করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার ইন্সপেক্টর (গোয়েন্দা) রজিব শর্মা জানান, বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বছরের ছাত্রীর অভিযোগে কাকোবাদকে গ্রেফতার করা হয়েছে। এবং তাকে আদালতে প্রেরণ করা হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলে প্রেরণ করে।

হাটহাজারী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)ধারায় ভুক্তভোগী ছাত্রীর অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়। পরে মঙ্গলবার রাতে অভিযুক্ত কায়কোবাদকে গ্রেফতার করা হয়। বুধবার বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, কায়কোবাদ ২০১৬ সালে ভারতীয় জি বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি টিভি শো মিরাক্কেলের সেরা দশে স্থান পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

আরও পড়ুন