মুক্তিযোদ্ধা রুস্তম আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

fec-image

বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার নবীনগর ঈদগাহ মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় নবীনগর কবরস্থানে দাফন করা হয়।

এর আগে জাতীয় পতাকায় আচ্ছাদিত বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীর প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে সালাম প্রদর্শন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ ও মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম এবং পুলিশের একটি সুসজ্জিত দল।

এর আগে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ এবং মাটিরাঙ্গা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কৃত্তিবিজয় চাকমা বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় মাটিরাঙ্গা পৌরসভা মুক্তিযোদ্ধা সংসদের সবাপতি মো. আবুল হাসেম, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলীসহ বিভিন্ন পর্যায়ের বীর মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মো. রুস্তম আলী (৭২) দীর্ঘদিন ধরে নানা ধরনের রোগ ভোগের পর সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নতুনপাড়ার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 3 =

আরও পড়ুন