যুদ্ধ নয়, ভালবাসা দিয়ে গড়বো সম্প্রীতির বান্দরবান: বীর বাহাদুর 

বান্দরবান প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, দেশ সেবাই যুদ্ধ নয়, ভালবাসা দিয়ে গড়বো সম্প্রীতির বান্দরবান, যেখানে থাকবে না কোন জাতি বর্ণ ভেদাভেদ।

শনিবার সকালে বান্দরবান অরুন সারকি টাউন হলে বান্দরবান ছাত্রলীগের জেলা শাখার আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বীর বাহাদুর বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে আমরা বান্দরবানবাসী ও তার একটি অংশ হিসাবে থাকবো এবং জননেত্রীর হাতকে শক্তিশালী করতে সম্প্রীতির মেল বন্ধনে একত্রিত হয়ে কাজ করে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাব।

এ সময় আগামী একাদশ সংসদ নির্বাচনে ছাত্রলীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুর রহমান, আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মো. শামসুল ইসলাম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উসিং হাই রবিন বাহাদুরসহ জেলা ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ, প্রত্যেক উপজেলা এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 15 =

আরও পড়ুন