যুব সমাজকে মাদক, জঙ্গিবাদ থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই : সিন্দুকছড়ি জোন অধিনায়ক

গুইমারা প্রতিনিধি:

ক্রিড়াপ্রেমীরা কখনও মাদকাসক্ত হতে পারে না। জাতীয় যুব সমাজকে মাদকমুক্ত, জঙ্গিবাদসহ অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত রাখতে নিয়মিত খেলাধুলার কোন বিকল্প নেই। নিয়মিত খেলাধুলা যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে।

হাজারো দর্শকের উপস্থিতেতে রবিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে জেলার গুইমারা উপজেলার বড়পিলাক বাজার মাঠে একথা বলেন ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টি: সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী শহীদ, বীরঙ্গণা, মুক্তিযুদ্ধাদের প্রতি অকৃত্রিম ভালোবাসা শ্রদ্ধা ও স্মৃতি স্বরণে বঙ্গবন্ধু স্বাধীনতা ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার পাশাপাশি দেশব্যাপী খেলাধুলা প্রসারে নানা র্কমসূচি গ্রহণ করেছেন।

১৭ দলীয় টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় সিন্দুকছড়ি সেনা জোন একাদশ ও বড়পিলাক একাদশ অংশগ্রহণ করে।

এসময় সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে খেলায় অংশগ্রহণকারী ১৭টি দলকে উৎসাহমূলক অনুদান হিসেবে নগদ পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গুইমারা বিজিবি হাসপাতালের অধিনায়ক লে. কর্ণেল হোসাইন বিন সাদেক, সিন্দুকছড়ি জোন উপ-অধিনায়ক মেজর সালাউদ্দিন, ক্যাপ্টেন ফয়সাল, হুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু র্মামা, থানা অফিসার ইনর্চাজ বিদ্যুত কুমার বড়ুয়া, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী ও সিন্দুকছড়ি ইউপি চেযারম্যান রেদাক র্মামা, কলেজের অধ্যক্ষ নাজিমউদ্দিন, বিভিন্ন সামরিক কর্মকর্তা, স্কুলের শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 11 =

আরও পড়ুন