রাজনগর ৩৭বিজিবি জোনের মতবিনিময় সভা


লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে রাজনগর (৩৭ বিজিবি) জোনের উদ্যোগে এলাকার বিভিন্ন জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী ও গণ্যমান্য ব্যাক্তিগনদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বুধবার (১২ সেপ্টেম্বর) উপজেলার রাজনগর বিজিবি জোনের মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় জোন কমান্ডার লে: কর্নেল এম এম গোলাম মোহায়মেন পিএসসি, জি প্লাস এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ।

তিনি বলেন, এলাকার শান্তি সম্প্রীতি ও উন্নয়নের স্বার্থে সকল জনগোষ্ঠিকে সম্প্রীতি বজায় রেখে বসবাস করতে হবে। আমি অত্যান্ত খুশি রাজনগর জোনের আওতাধীন এলাকায় কোন অপ্রীতিকর সমস্যা হয় নাই। যদি ছোট খাট বিষয়ে কোন সমস্য হয়ে থাকে তাহলে সেটা নিজেরাই একসাথে বনে সমস্যার সমাধার জন্য চেষ্ঠা করবেন। রাজনগর জোনকে সহযোগীতা করবেন। আপনাদের নিরাপত্তার জন্য জোনও আপনাদের সহযোগীতা দিবে। আমি রিজিয়নের দায়িত্ব নেওয়ার পর গুলশাখালী বর্ডার গার্ড কলেজের ব্যাপারে রাজগর জোন কমান্ডার আগেই আমাকে বলেছেন। তাই আমি এর প্রতি সুনজর রাখবো।

সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, গুলশাখালী ইউপি চেয়ারম্যান মো: আবু নাছির, গুলশাখালী ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুর রহীম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক চেয়ারম্যান, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান মোঃ হয়রত আলী। এসময় রাজনগর বিজিবি জোনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ বক্তব্যে আরও বলেন, সামনে আমাদের জাতীয় নির্বাচন আসছে। নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে সবাইকে নজর রাখবে। এলাকার সাভাবিক পরিস্থিতি বজায় রাখার ক্ষেত্রে আপনাদের নেতৃবৃন্দদের মধ্যে যথা চেয়ারম্যান, হেডম্যান, কার্বারী ও গণ্যমান্য ব্যাক্তি সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। এই এলকার রাস্তাঘাট শিক্ষা-প্রতিষ্ঠান উন্নয়নের বিজিবি জোন যেমন সহযোগিতা করছে আগামীতেও করবে। এলাকায় বিদ্যুৎতায়নের ব্যাপারে সংশ্লিষ্ঠ উপরোস্থ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন