রামু থানার শ্রেষ্ঠ এএসআই মনজুর এলাহী

fec-image

কক্সবাজারের রামু থানা পুলিশের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন রামু থানার অন্তর্গত গর্জনিয়া পু্লিশ ফাঁড়ীর এএসআই মনজুর এলাহী।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বেলা ১২ টায় কক্সবাজার পু্লিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় কক্সবাজারের শ্রেষ্ঠ পুলিশের এ এস আই হিসেবে সম্মানা স্বারক ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন তিনি।

কক্সবাজারের পু্লিশ সুপার এবি এম মাসুদ হোসেন আনুষ্ঠানিক ভাবে রামু থানার অধীনস্থ গর্জনিয়া পু্লিশ ফাঁড়ীতে কর্মরত এ,এস আই মনজুর এলাহীর হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। উক্ত অপরাধ সভায় জেলা ও খানা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মনজুর এলাহী গত এক বছর আগে রামু থানার গর্জনিয়া পু্লিশ ফাঁড়ীতে যোগদানের পর হইতে চুর, ডাকাত সন্ত্রাসীদের গ্রেপ্তার, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু এলাকায় আইন শৃঙ্খলা ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা ও সততামূলক আচরণে প্রশংসিত হয়। জেলা পুলিশের সর্বসম্মতিক্রমে এ এস আই মনজুর এলাহীকে কক্সবাজারের শ্রেষ্ঠ পুলিশের এ এস আই হিসেবে মনোনীত করা হয়।

তিনি এ বিষয়ে অভিব্যক্তি প্রকাশ করে বলেন, আমার কঠোর পরিশ্রমের মূল্যায়ন করেন মাননীয় পু্লিশ সুপার মহোদয়। সত্যিকার অর্থে এই অর্জন আমার একার নয় রামু থানা তথা গর্জনিয়া পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। এই জন্য পুলিশের প্রতিটি সদস্য আরোও উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে। তাই জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এএসআই মনজুর এলাহী, রামু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 5 =

আরও পড়ুন