রাশিদ পলাশের নতুন ছবি ‘মঙ্গলযাত্রা’, নায়িকা আঁচল আখি

fec-image

নতুন সিনেমা ‘মঙ্গলযাত্রা’ নিয়ে আসছেন সময়ের জনপ্রিয় নির্মাতা রাশিদ পলাশ। এ ছবিতে নায়িকা হিসেবে চিত্রনায়িকা আঁচল আখি চুক্তিবদ্ধ হয়েছেন । ছবিটি প্রযোজনা করছে স্মার্ট কর্পোরেশন।

এ প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, আগামী সেপেটম্বর মাসে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। সিনেমাটির শুটিং শুরু করা হবে রংপুরের দিনাজপুরে। আপাতত আঁচলকে চুক্তিবদ্ধ করে সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছি। তবে সিনেমাটির নায়ক কে থাকছেন সে বিষয়ে চমক রাখছি। খুব শিগগির নায়কসহ অন্যান্য কলাকুশলীর নাম ঘোষণা করা হবে।

চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, উত্তরাঞ্চলের ধনাঢ্য ব্যক্তি ‘মফিজ’ এর জীবন নিয়ে গল্প লেখা হয়েছে। ইতোমধ্যে ছবির চিট্টনাট্য করা হয়ে গেছে। মূলত ‘মফিজ’ এর উপর বেজ করে নির্মাণ হচ্ছে ‘মঙ্গলযাত্রা’ সিনেমা। কারণ উত্তরাঞ্চল থেকে আমরা যারা ঢাকায় বসবাস করি তাদেরকে অন্য এলাকার লোকজনেরা ব্যঙ্গ করে ‘মফিজ’ বলে ডাকেন। কোনো কারণ ছাড়াই এই নামে ডেকে উত্তরাঞ্চলের মানুষেদের সম্মানহানি করার চেষ্টা করেন। যারা এভাবে ডেকে থাকেন তাদেরকে জানানোর জন্য পর্দায় ‘মফিজ’ এর গল্প তুলে ধরার চেষ্ঠা করছি। পর্দায় ফুটে ওঠবে কে এই মফিজ? কেনো তার নামে উত্তরাঞ্চলের মানুষদের ডেকে থাকেন, তাই প্রকাশ পাবে সিনেমায়।

ছবিতে মফিজের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন আঁচল আখি। নতুন এই চলচ্চিত্রের জন্য শনিবার (২২ জুন) এক চুক্তি স্বাক্ষর হয় নির্মাতা ও নায়িকার মধ্যে।

ঘটনাপ্রবাহ: আঁচল আখি, মঙ্গলযাত্রা, রাশিদ পলাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =

আরও পড়ুন