রিমেক হচ্ছে ‘বেদের মেয়ে জোসনা’সহ ৫ সাড়া জাগানো চলচ্চিত্র

পার্বত্যনিউজ ডেস্ক:

ঢালিউড ইতিহাসের সবচেয়ে ব্যবসা সফল ছবি ‘বেদের মেয়ে জোসনা’সহ মোট ৫টি সাড়া জাগানো ছবি নির্মিত হচ্ছে আবার।

অন্য ৪টি ছবির মধ্যে রয়েছে ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘গাড়িয়াল ভাই’ ও ‘নসিমন’। গত ১৪ ফেব্রুয়ারি ছবিগুলোর ডিজিটাল বিপণন এবং রিমেক করার স্বত্ব পুরোপুরি কিনে নিয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ বিডি। বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গ’র পরিচালক মুশফিকুর রহমান মঞ্জু।

তিনি বলেন, ‘‘বর্তমান সময়ের চাহিদাকে মাথায় রেখে ‘বেদের মেয়ে জোসনা’ রিমেক হতে যাচ্ছে। সঙ্গে আরও ৪টি সাড়া জাগানো ছবি রিমেক করছি আমরা।’’

তিনি জানান, প্রথমেই নির্মিত হচ্ছে ‘বেদের মেয়ে জোসনা’। বর্তমানে এর চিত্রনাট্য নিয়ে গবেষণা চলছে। নির্মাণের ক্ষেত্রে বর্তমান সময়ের সকল আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে। মূল চরিত্র নির্বাচনেও থাকবে বড় চমক। এতে থাকছেন ছবিটির মূল জুটি ইলিয়াস কাঞ্চন ও অঞ্জু ঘোষও।

মুশফিকুর রহমান মঞ্জু আরও বলেন, ‘আন্তরিকভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ছবিগুলোর কর্ণধারদের প্রতি। কারণ, তারা এই ছবিগুলোর রিমেক এবং ডিজিটাল রাইটসের অনুমোদন দিয়েছেন।’

বঙ্গ কর্তৃপক্ষ জানান, ‘বেদের মেয়ে জোসনা’র নায়ক-নায়িকা এবং পরিচালকের নাম ঘোষণা করা হবে শিগগিরই। আড়ম্বরপূর্ণ আয়োজনে করা হবে এর মহরত অনুষ্ঠান। চলতি বছরেই নতুন ‘বেদের মেয়ে জোসনা’ মুক্তি দিতে চায় বঙ্গ।

পর্যায়ক্রমে ২০২০ সালের মধ্যে ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘গাড়িয়াল ভাই’ ও ‘নসিমন’ ছবির রিমেকও করবে প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − one =

আরও পড়ুন