রোয়াংছড়িতে আসন্ন উপজেলা নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে ৪ প্রার্থী

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের রোয়াংছড়িতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৪ প্রার্থী।

চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জেএসএস’র সাধারণ সম্পাদক ক্যবামং মারমা ও সাবেক ইউপি চেয়ারম্যান সাহ্লামং মারমা। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী মনোনয়ন ফরম নিয়েছেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শৈক্যমং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তারাছা ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সভানেত্রী থুইনুপ্রু মারমা

মঙ্গলবার চেয়ারম্যান, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল, ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, উপজেলা তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার ও উপজেলা নির্বাচনী অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুল আলম।

এসময় সহকারী রিটার্নিং অফিসার শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, দ্বিতীয় ধাপে পার্বত্য এলাকায় উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এরই মধ্যে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে। যারা মনোনয়নপত্র সংগ্রহণ করবেন তারা আগামী ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত সংগ্রহ ও জমা দিতে পারবেন। ১৮ তারিখ পর আর কোন মনোনয়ন ফরম দেয়া হবে না। মনোনয়নে যাচাই-বাছাই ২০ ফেব্রুয়ারি, প্রার্থীতার প্রত্যাহার ২৭ ফেব্রুয়ারি এবং আগামী ১৮ মার্চে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন, রোয়াংছড়ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 5 =

আরও পড়ুন