রোয়াংছড়িতে ট্রাকের ধাক্কায় মোহনা টিভি সাংবাদিকের বড় ভাই আহত

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের রোয়াংছড়িতে জেলা মোহনা টিভি সাংবাদিক রাহুল বড়ুয়া ছোটনের বড় ভাই রিটন বড়ুয়া (৪২) ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার রোয়াংছড়িতে মারমাদের সাংগ্রাই উৎসব উপলক্ষে জলকেলি ও মৈত্রি পানি বর্ষণ অনুষ্ঠানে মোটরবাইকে করে পরিবারকে নিয়ে আসার পথে রোয়াংছড়ি ভাঙ্গামুড়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলায় পাগলীর ছাড়া গ্রামে বাসিন্দার মৃত মো. কালামিয়ার ছেলে ট্রাক ড্রাইভার মো. আবুল হাসেম (৫৫) মদ্য পান করে বেপরোয়া গাড়ি চালানোর সময় রিটন বড়ুয়ার মোটরবাইকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মোটরবাইকে থাকা স্ত্রী ও দুই সন্তান সহ ছিটকে পড়ে যায়। তখন রিটন বড়ুয়া ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বান্দরবানে প্রেরণ করা হয়েছে।

রোয়াংছড়ি থানার এএসআই. মো. কামাল সত্যতা নিশ্চিত করে বলেন, ভাঙ্গামুড়া এলাকার সড়ক দুর্ঘটনায় রিটন বড়ুয়া নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনা সংবাদ পেয়ে সাথে সাথে গাড়িসহ ড্রাইভার মো. আবুল হাশেমকে আটক করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কোন মামলা রুজু করা হয়নি।

ঘটনাপ্রবাহ: আহত, ট্রাকের ধাক্কায়, রোয়াংছড়িতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =

আরও পড়ুন