লংগদুতে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

লংগদু প্রতিনিধি:

১৯৭৫ সালের ১৫আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে নিহতদের স্মরণে জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটির লংগদুতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শনিবার (৪ আগস্ট) লংগদু উপজেলা পরিষদের মিলনায়তনে এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার সভাপতিত্ব করেন।

লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম’র পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও সভাপতি রাঙামাটি জেলা আওয়ামীলীগ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী,
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহভাপতি সেলিম সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশ, যুগ্ন সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, আওয়ামীলীগ নেতা হাজ্বী ফয়েজুল আজিম, মহিলা সম্পাদিকা আঞ্জুম আরা বেগম মুন্নি, গুলশাখালী ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি ও কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিঞা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রহীম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক জিয়া।

এ ছাড়া জেলা আওয়ামী লীগের সদস্য ইউসুফ আলী খান, সদস্য রফিক আহম্মদ তালুকদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুর রহমান হাওলাদারসহ জেলা উপজেলা আওয়ামী লীগ  অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন