লংগদুতে জোনকাপ ফুটবল প্রতিযোগিতায় ‘খেদারমারা’ চ্যাম্পিয়ন

fec-image

রাঙামাটির লংগদু সেনাজোনের উদ্যোগে জোনকাপ ফুটবল প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল খেলায় বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার, লংগদু উপজেলা সদরে শেখ রাসেল স্মৃতি মিনি স্টেডিয়ামে বিকাল চারটায় লংগদু ইউনিয়ন বনাম খেদারমারা ইউনিয়নের মধ্যকার লংগদু জোনকাপ ফুটবল প্রতিযোগিতার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় ৩-২ গোলে খেদারমারা ইউনিয়ন জয়লাভ করে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়।

খেলায় চারটি করে গোল করে যুগ্মভাবে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় এলপন চাকমা ও রানার্সআপ দলের খেলোয়াড় মো. এরশাদ।

লংগদু জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলের খেলোয়াড়দের নিকট মেডেল ও ট্রপি তুলে দেন।

এসময় জোন কমান্ডার বলেন, সম্প্রদায়িক সম্প্রীতি এই মূলমন্ত্র বাস্তবায়ন করার লক্ষে পার্বত্য চট্টগ্রামে বিভিন্ন আঞ্চলিক কর্মকান্ডের পাশাপাশি খেলাধুলাও নতুন বৈচিত্রের মাত্রাও যোগ করে। খেলাধুলা আমাদের নির্মল আনন্দ দেয় এবং সুস্থ্যমানসিকতা বিকাশে সহায়তা করে। খেলাধুলা আমাদের সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ হতে শিক্ষা দেয় এবং সকলের মধ্যে পারষ্পরিক সহমর্মিতা বাড়ায়।

তিনি আরও বলেন, সাম্প্রদায়িক সম্প্রতি বৃদ্ধির লক্ষ্যে এই খেলাধুলা আমাদের জীবনে বিশেষ ভূমিকা পালন করে। শুধু প্রতিদ্বন্দ্বিতার জন্য নয় আমাদের সকলের লক্ষ্য থাকবে অংশগ্রহণ ও বিজয়। তা হতে হবে স্বচ্ছ ও মানসম্মত প্রতিযোগিতাপূর্ণ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, ক্যাপ্টেন ইশতিয়াক আহম্মেদ, ওসি সৈয়দ মোহাম্মদ নুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, খেদারমারা ইউপি চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা, আটারকছড়া ইউপিচেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান সহ বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, ও গন্যমান্য ব্যাক্তিবর্গগণ এসময় উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী বক্তব্যে আরও বলেন, ফাইনাল খেলাটি একটি উপভোগ্য খেলা হয়েছে বলে আশাকরি। আমি চ্যাম্পিয়ণ ও রানার্সআপ উভয় দলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। এই খেলায় যারা রিজিয়ন কাপে খেলার জন্য নির্বাচিত হবে তারা এই জোনের মানসন্মান বয়ে আনবে বলে আমি আশাকরি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ‘খেদারমারা’ চ্যাম্পিয়ন, জোনকাপ ফুটবল, লংগদুতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =

আরও পড়ুন