লক্ষ্মীছড়ি জোনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের বই এবং দুঃস্থদের মধ্যে অনুদান প্রদান


নিজস্ব প্রতিনিধি: খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি জোনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে বই এবং দুঃস্থদের মধ্যে অনুদান প্রদান করা হয়েছে। ২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে লক্ষীছড়ি কলেজ প্রাঙ্গণে আয়োজিত ‘ছাত্র শিক্ষক ও অভিভাবক সমসাবেশ ও বই বিতর’ শীর্ষক অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে বই এবং দুঃস্থদের মধ্যে অনুদান বিতরণ করা হয়।

লক্ষীছড়ি জোনের দায়িত্বে নিয়োজিত ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ২৪ আটিলারি ব্রিগেড গুইমারার রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, সাবেক আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম চৌধুরী।

এতে স্বাগত বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডথুই প্রু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মো. মিজানুর রহমান মিজান।

আলোচনা শেষে লক্ষীছড়ি জোনের পক্ষ থেকে কলেজের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন প্রধান অতিথি। এ সময় ৪০ সেট বই বিতরণ করা হয়। এছাড়াও স্থানীয় দুঃস্থ ৫ জনকে জোনের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। জানা গেছে, শহিদ মুক্তিযোদ্ধা আ. সাত্তারের মেয়ে মোছা. জাহানারা বেগমকে ১০ হাজার টাকা, লক্ষীছড়ি গুচ্ছগ্রাম বাসিন্দা মোছা. মনোয়ারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ১০ হাজার টাকা, মংহলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত মংরে মারমার পরিবারকে ১০ হাজার টাকা, বিজয় কার্বারী পাড়ার মং মারমাকে বসতঘর নির্মাণের জন্য দুই বান্ডেল টিন এবং সমুরপাড়ার মো. আ. হামিদকে বসতঘর নির্মাণের জন্য চার হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে লক্ষীছড়ি উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সব শেষে প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 14 =

আরও পড়ুন