লামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

লামা প্রতিনিধি:

লামা উপজেলার রূপসীপাড়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী ও অনুদানের চেক বিতরণ করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বুধবার (৬ ফেব্রুয়ারি) সকালে রূপসীপাড়া বাজারে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ টাকা ও চাল বিতরণ করেন।

বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ত্রাণ সামগ্রী ও চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বান্দরবান জেলা প্রশাসক দাউদুল ইসলাম, আলীকদম জোন কমান্ডার লে. কর্ণেল সাইফ শামিম পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার মো. আলী হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, লামা সার্কেল এর সহকারী পুলিশ সুপার আবু ছালাম চৌধুরী, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, লামা উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, বান্দরবান জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, মোস্তফা জামাল, তিংতিং মার্মা, ফাতেমা পারুল, রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩১টি পরিবারের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়, জেলা প্রশাসন, জেলা পরিষদ এবং ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জনপ্রতি ২০ হাজার টাকা, ৫০ কেজি চাল প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম জানিয়েছেন, ক্ষতিগ্রস্থ প্রতি পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২ বান্ডেল ঢেউটিন ও তার সাথে ৩ হাজার টাকা করে প্রদান করা হবে।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার ভোর রাতে বৈদ্যুতিক শর্ট থেকে আগুনে রূপসীপাড়া বাজারের ২৯টি দোকান ও ২টি বসতবাড়ি সম্পূর্ণরূপে পুরে যায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + sixteen =

আরও পড়ুন